মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
সিলেট বিভাগের ১০টিসহ দেশের ১৫৭ উপজেলায় ভোটযুদ্ধ আজ আমদানি নির্ভরতা কমাতে চাষাবাদ বৃদ্ধি করতে হবে: অতিরিক্ত সচিব কানাইঘাটে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ বানিয়াচংয়ে আগুনে পুড়ে ছাই চারটি দোকান মেয়েকে স্কুলে ভর্তি করাতে গিয়ে বাবা জানলেন তিনি ‘মৃত’ শায়েস্তাগঞ্জে ট্রেনে কাটা পড়ে বিচ্ছিন্ন হলো যুবকের দুই পা দোয়ারাবাজারে বজ্রপাতে প্রাণ গেল দুই শ্রমিকের ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ইরানের রাষ্ট্রপতি ও পররাষ্ট্রমন্ত্রী ভোট কিনতে গিয়ে গণপিটুনি খেলেন সাবেক চেয়ারম্যান স্থগিত হলো মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচন দেশের বাজারে সোনার দাম ইতিহাসের সর্বোচ্চ যুক্তরাজ্যের হ্যারো কাউন্সিলের মেয়র হলেন ওসমানীনগরের সেলিম চৌধুরী আমরা চাই আলোকিত ব্যক্তিত্ব গড়ার শিক্ষা: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি সিলেটে অব্যাহত থাকবে বৃষ্টিপাত শ্রীমঙ্গলে প্রতিবন্ধী শিশুকে বিষ খাইয়ে হত্যা করলেন মা-বাবা ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শেখ হাসিনা দেশে ফিরেছিলেন বলেই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ সম্ভব হয়েছে: সিসিক মেয়র  শাবিতে ‘নোয়াখালী স্টুডেন্টস অ্যাসোসিয়েশন’র যাত্রা শুরু কাইজেন সাস্টের সভাপতি সাজ্জাদ, সম্পাদক উৎস বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ওসমানী হাসপাতালে আন্তর্জাতিক নার্সেস দিবস উদযাপন শাবির রংপুর স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের কমিটি গঠন সিলেটে ট্রাফিক ব্যবস্থাপনা উন্নয়নে শাবিতে সেমিনার স্বাস্থ্য সুরক্ষায় টিকা প্রয়োগের বিকল্প নেই  কানাইঘাটে এসএসসির ফলাফল বিপর্যয় শিশুদের অংশগ্রহণে মুখর সিসিমপুর শিক্ষামেলা হবিগঞ্জে জিপিএ-৫ অর্জনে এগিয়ে মেয়েরা, পাসের হারে ছেলেরা
একজন এমপি মানুষের ভাগ্য কতটা বদলাতে পারে দেখাতে চাই: ব্যারিস্টার সুমন

একজন এমপি মানুষের ভাগ্য কতটা বদলাতে পারে দেখাতে চাই: ব্যারিস্টার সুমন

 

জাগ্রত সিলেট ডেস্ক :: হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য সৈয়দ সায়েদুল হক (ব্যারিস্টার সুমন) বলেছেন, একজন এমপি চাইলে একটি এলাকার মানুষের ভাগ্য কতটা পরিবর্তন করতে পারে, সেটা দেখাতে চাই।

 

বৃহস্পতিবার সকাল ১১টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

 

সুমন বলেন, আগামী সপ্তাহে বাড়ি গিয়ে প্রথমে একটা পুরান নদীর ময়লা পরিষ্কারের মধ্য দিয়ে শুরু হবে কাজ। তারপর অন্যান্য পরিবর্তনগুলো আমি সাধন করব। আমার পুরো সময়টাই (৫ বছর) চমকের ওপর থাকবে। এটা আমি দেখাব যে, একজন এমপি চাইলে একটা এলাকার মানুষের ভাগ্য কতটুকু পরিবর্তন করতে পারে।

 

ফুটবল প্রসঙ্গে এই নতুন সংসদ সদস্য বলেন, আমার চুনারুঘাট-মাধবপুর এলাকায় ছোট ছোট প্রায় একশ ফুটবল মাঠ বানাতে চাই। ফুটবল খেলাটা সারা বাংলাদেশে ছড়িয়ে দিতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এবং সংসদে ফুটবল নিয়ে কথা বলতে চাই। কারণ, বাচ্চাদের ফুটবল মাঠে নিয়ে না গেলে মাদক ও মোবাইলের আসক্তি থেকে দূরে রাখতে পারবেন না। এজন্য ফুটবলটা খুবই গুরুত্বপূর্ণ। আর বাফুফেকে যতটুকু প্রেসারে রাখা যায় ততটুকুই প্রেসারে রাখতে চাই।

 

সামাজিক যোগাযোগমাধ্যমের পরিচিত মুখ ব্যারিস্টার সুমন আরও বলেন, গতকাল এমপি হিসেবে শপথ গ্রহণ করে আজকে সকালে চলে আসছি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে শ্রদ্ধা জানাতে। কারণ, বঙ্গবন্ধুর আদর্শের ওপর ভিত্তি করে নিজেকে সবসময় দাবি করে বলি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। এজন্য উনাকে শ্রদ্ধাঞ্জলি দিয়েই আমি আমার কাজ শুরু করতে চাই। আমি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাব।

 

এর আগে শ্রদ্ধা নিবেদন শেষে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল শহীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন তিনি।

 

উল্লেখ্য, সামাজিক যোগাযোগমাধ্যমের পরিচিত মুখ ও যুবলীগের সাবেক কেন্দ্রীয় নেতা ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক হবিগঞ্জ-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন। নির্বাচনে নৌকার প্রার্থী বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে প্রায় এক লাখ ভোটে হারিয়ে নির্বাচিত হন তিনি।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo